হবিগঞ্জে যারা বিএনপির রাজনীতি করে তাদেরকে গউছের মত জনপ্রিয় হতে হবে-
ফুলেল শুভেচ্ছা গ্রহণকালে খালেদা জিয়া বললেন
হবিগঞ্জে যারা বিএনপির রাজনীতি করে তাদেরকে গউছের মত জনপ্রিয় হতে হবে
স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সদ্য কারামুক্ত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ। গত মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপার্সনের ঢাকাস্থ গুলশান অফিসে ৩ শতাধিক নেতাকর্মীর বিশাল বহর নিয়ে তিনি এই ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। শুভেচ্ছা বিনিময়ের পর বেগম খালেদা জিয়া বলেন- জি কে গউছ হবিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় নেতা। গউছ মানুষের জন্য কাজ করে। জেল থেকে নির্বাচিত হয়ে গউছ এর প্রমাণ দিয়েছে। এ জন্যই তাকে এতদিন জেল খাটতে হয়েছে। সরকার তাকে মামলা দিয়ে জেলে পাঠিয়েছে। তাকে অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে। কারাগারে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। বিএনপি ছাড়ার জন্য অনেক চাপ সৃষ্টি করা হয়েছে। কিন্তু গউছ সরকারের কাছে নতি স্বীকার করেনি।
জি কে গউছের সাথে খালেদা জিয়ার কাছে যাওয়া হবিগঞ্জের কয়েকজন বিএনপি নেতা এসব তথ্য জানিয়ে বলেন- খালেদা জিয়া তাদের উদ্দেশ্যে বলেছেন, হবিগঞ্জে যারা বিএনপির রাজনীতি করে তাদেরকে গউছের মত জনপ্রিয় হতে হবে। ভবিষ্যতে বিএনপির নেতৃত্ব দেয়ার জন্য যোগ্যতা অর্জন করতে হবে। দলের নীতি আদর্শকে আকড়ে ধরতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে।
এ সময় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সাবেক মন্ত্রী রুহুল কদ্দুস তালুকদার দুলুসহ হবিগঞ্জ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, মহিলাদল, জাসাস ও জাসাদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
-