বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চাঞ্চল্যকর ৪ শিশু হত্যা মামলার যুক্তি তর্ক শুরু-
এসএম সুরুজ আলী ॥ বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চাঞ্চল্যকর ৪ শিশু হত্যা মামলার যুক্তি তর্ক শুরু হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টা থেকে পৌনে ২টা পর্যন্ত সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল হোসেন মামলার বাদী পক্ষের যুক্তি তর্ক গ্রহন করেন। এর আগে সকালে সিলেট কারাগারে থাকা মামলার প্রধান আসামী আব্দুল আলী বাগালসহ ৫ আসামীকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে হাজির করা হয়। আসামীদের উপস্থিতিতে ট্রাইব্যুনালের বিচারক মকবুল হোসেন বাদীপক্ষের যুক্তি তর্ক গ্রহন করেন। যুক্তি তর্কে বাদী পক্ষের আইনজীবী হিসেবে অংশ নেন অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর, পিপি অ্যাডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ।
অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, মামলায় মোট ৫২ জনের স্বাক্ষী জবানবন্দী ও জেরা গ্রহন করা হয়। তার মধ্যে ৩ জন ডাক্তার, দুই সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুরের ওসি মুক্তাদীর হোসেন পিপিএম। আজ সোমবার আসামী পক্ষের যুক্তি তর্ক গ্রহন করা হবে। এর আগে গত ১৪ মার্চ হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস সরকারের নির্দেশ মোতাবেক মামলাটি সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করেন।
প্রসঙ্গত, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে ৪ শিশু খেলতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৫ দিন পর ১৭ ফেব্রুয়ারি বাড়ির অদূরে বালিমাটিতে পুঁতে রাখা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
-