ধনী-দরিদ্র সকল মানুষের সমান অধিকার নিশ্চিত করতে কাজ করছে সরকার -এমপি আবু জাহির-
স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ গরীবের সরকার। গরীব অসহায় মানুষের জন্য যা যা করার সব করে এই সরকার। এ সরকার থাকলে বন্যা দুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে থাকে না। সরকারি সেবা সবার ঘরে পৌঁছে দেয়া হবে। বুধবার সকালে সদর উপজেলার রিচি ইউনিয়ন পরিষদে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা বিতরণকালে হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, সম্প্রতি মিয়ানমারে নির্যাতনের শিকার রোহিঙ্গা শরণার্থীদের আবাসনের ব্যবস্থা করে বিশ্ব দরবারে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার ধনী-দরিদ্র সকল মানুষের সমান অধিকার নিশ্চিতে কাজ করছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার থাকাকালে হবিগঞ্জে শিক্ষাসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। ৯ বছর পূর্বে হবিগঞ্জে ছাত্র ছিল মাত্র ৫৪ হাজার। কিন্তু বর্তমানে এ সংখ্যা দাঁড়িয়েছে সোয়া দুই লাখ। কারণ হচ্ছে, সকল শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে বই বিতরণ ও উপবৃত্তি প্রদানসহ বর্তমান সরকারের নানাবিধ সুবিধা। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে গত ২ বারের ন্যায় নির্বাচিত করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছসহ স্থানীয় মুরুব্বীয়ান।
উল্লেখ্য, রিচি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত এবং প্রতিমাসে নিয়মিত ভিজিএফ কার্ডধারী দেড় শতাধিক লোকের মাঝে নগদ টাকা ও চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য। পরে তিনি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ফলদ বৃক্ষের চারা রোপন করেন।

-