আগামী নির্বাচনে এমপি আব্দুল মজিদ খানকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি-
আজমিরীগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা
নিজস্ব প্রতিনিধি ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে বর্তমান এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে আবারো দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা। গতকাল আজমিরীগঞ্জ শহীদ মিনারে আয়োজিত আজমিরীগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে এই দাবি জানান। তারা বলেন- জননেতা আব্দুল মজিদ খান এমপিকে দলীয় মনোনয়ন না দিলে এ আসনে নৌকা পাশ করানো সম্ভব হবে না। জননেতা আব্দুল মজিদ খান এমপি এমনই একজন নেতা, তিনি শুধু দলকে সুসংগঠিত করেননি, তিনি বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন।
পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হেলিম খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চানু লাল কর্মকারের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিছবাহ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য নজমূল হাসান। সভায় স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
সভায় এমপি মজিদ খান বলেন আজমিরীগঞ্জবাসীর শত বছরের দাবি বানিয়াচং আজমিরীগঞ্জ রাস্তা শরীফ উদ্দিন সড়ক বাস্তবায়নের দারপ্রান্তে, আগামী জাতীয় নির্বাচনের পূর্বেই রাস্তার কাজ সমাপ্ত হবে। বানিয়াচং টু আজমিরীগঞ্জ ভায়া শিবপাশা রাস্তা আগামী ডিসেম্বরের মধ্যেই উদ্বোধন করা হবে। বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় পিছিয়ে পড়া শিক্ষা ক্ষেত্রে এসেছে বৈপ্লবিক পরিবর্তন, ইতিমধ্যে আজমিরীগঞ্জ এবিসি উচ্চ বিদ্যালয়, আজমিরীগঞ্জ ডিগ্রি কলেজ ও বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজ সরকারিকরণ করা হয়েছে। প্রত্যেকটি উচ্চ বিদ্যালয়ে নির্মিত হয়েছে নতুন ভবন। মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে চার তলা ভবন নির্মাণ করা হবে। দলীয় নোকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে এবং দলকে সুসংগঠিত করতে হবে। জামাত বিএনপি যাতে কোন ষড়যন্ত্র করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

-
প্রথম পাতা