গ্রামীণ অবকাঠামো উন্নয়নে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন ॥ ডাঃ মুশফিক-
নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নস্থ পাইকপাড়া গ্রামবাসীর উদ্যোগে এলাকার উন্নয়নের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট মুরুব্বী সাবেক ইউপি মেম্বার হাজী গিয়াস উদ্দিন আহমেদ নাইওর মিয়া’র সভাপতিত্বে ও নবীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগর সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মালিক। বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছল্লুক মিয়া চৌধুরী, ইউপি সদস্য মোঃ আবুল কাশেম, বিশিষ্ট মুরুব্বী মকছুদ মিয়া চৌধুরী, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান টেনু প্রমূখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মোঃ তারেক, শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ সজল মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে নবীগঞ্জ-বাহুবল আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করার লক্ষ্যে স্থানীয় সরকার প্রতিনিধি হিসেবে আমি জেলার প্রতিটি গ্রামে কাজ করে যাচ্ছি। আমার নিজ এলাকা হিসেবে পাইকপাড়া গ্রামের উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করব। এ সময় এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে হাওরে যাতায়াতের জন্য একটি রাস্তা ও একটি ব্রিজ নির্মাণ করার ঘোষণা দেন ডাঃ মুশফিক চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি

-