হবিগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সুশান্ত দাশ-
জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে এলাকাবাসীর স্মারকলিপি
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের অভিযোগ এনে হবিগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে সুশান্ত দাশ নামে এক ব্যক্তির বিরুদ্ধে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার ৩নং ওয়ার্ডের লোকজন এই স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, ওই এলাকার বাসিন্দা সুশান্ত দাশের নেতৃত্বে তনু দাস, হরিদাস, সুমন, শ্যামল বাঘা, নজির মিয়া ও সুজন মিয়া বেশ কিছুদিন ধরে পৌর এলাকার নোয়াহাটি, ঘাটিয়া, বাতিরপুর ও নাতিরপুর এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক বিক্রি ও চাঁদাবাজি করে আসছিল। গত ২ ডিসেম্বর তারা বাতিরপুর এলাকার প্রহল্লাদ কর্মকারের বাড়িতে হামলা এবং ভাংচুর করে। এ সময় সন্ত্রাসীরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করে এবং বাড়ির মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে। হামলাকারীরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। পরবর্তীতে পরিবারের লোকজনের শোর চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করেন।
এলাকাবাসীর অভিযোগ, সন্ত্রাসীদের আক্রমণে তারা অতিষ্ঠ হয়ে উঠেছেন। এদিকে সন্ত্রাসীদের বিরুদ্ধে এলাকার লোকজন প্রতিবাদ সভা করেন। সভায় বক্তারা তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, পীযূষ চক্রবর্তী, সুদ্বীপ বণিক, স্বপন বণিক, সুজিত বণিক, বিমল দত্ত, বিপ্লব রায় চৌধুরীসহ এলাকার লোকজন।

-