সরকারের প্রতিটি দিন কেটেছে উন্নয়ন কর্মকান্ডের মধ্য দিয়ে ॥ এমপি মজিদ খান-
স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও আওয়ামী লীগ সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষে বানিয়াচংয়ে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। জনসভায় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের ৪ বছরে দেশে উন্নয়নের জোয়ার বয়ে গেছে। সরকারের প্রতিটি দিন কেটেছে উন্নয়ন কর্মকান্ডের মধ্য দিয়ে। জনগণের শান্তির কথা চিন্তা করেই দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানান তিনি।
এমপি মজিদ খান আরো বলেন, উন্নয়ন কর্মকান্ডকে ব্যহত করতে স্বাধীনতা বিরোধীরা সক্রিয় রয়েছে। তাদের থেকে সকল জনগণকে সচেতন থাকতে হবে। মনে রাখতে হবে, যারা আওয়ামী লীগের উন্নয়নকে অস্বীকার করে তারা আওয়ামী লীগের শুভাকাক্সক্ষী না। তারা দেশের অগ্রগতিতে বিশ্বাসী না।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেলের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইয়াহিয়া চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান খান, হাজী হারুন মিয়া, হাজী জয়নাল আবেদীন ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

-