আধুনিক হাসপাতালে দালালদের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় এমপি আবু জাহিরের ক্ষোভ-
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে দালালদের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন হাসপতাাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। রবিবার ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তৃতাকালে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার তৃণমূল মানুষের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জে আড়াইশ’ শয্যার হাসপতাল, শেখ হাসিনা মেডিকেল কলেজসহ স্বাস্থ্য বিভাগের ব্যাপক উন্নয়ন করেছি। কিন্তু স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অবহেলার কারণে যদি জনগণ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়, সেটা কোনোভাবেই মেনে নেয়া যাবে না।
এ সময় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা জোরদার করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়। পরে ব্যবস্থাপনা কমিটির সর্বসম্মত সিদ্ধান্তক্রমে দালাল নির্মূলে শীঘ্রই মুক্তিযোদ্ধা হায়দার আলীকে আহবায়ক ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাবান মিয়াসহ কয়েকজনকে সদস্য করে শীঘ্রই একটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া দালাল নির্মূলে হাসপাতাল কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য পুলিশ প্রশাসনকে বলে দেয়া হয়।
রবিবার দুপুরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হাসপাতালে দালালদের উপদ্রবসহ বিভিন্ন সমস্যার ব্যাপারে আলোচনা হয়। সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক রতীন্দ্র চন্দ্র দেব, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ মোঃ আবু সুফিয়ান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম প্রমুখ।

-
প্রথম পাতা