পইল গ্রামে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার-
এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তপন চন্দ্র দেব (৩৫) নামে এক  ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পইল তালুকদার মার্কেটের অভিষেক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তপন চন্দ্র দেব পইল (দেবপাড়া) গ্রামের রবিন্দ্র চন্দ্র দেবের ছেলে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।
সূত্র জানায়, দীর্ঘদিন ধরে তপন চন্দ্র দেব পইল তালুকদার মার্কেটে ওয়ার্কশপের ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় তিনি শুক্রবার রাতে দোকানে ঘুমিয়েছিলেন। শনিবার সকালে স্থানীয় লোকজন দেখতে পান তপনের দোকানের সার্টার খোলা। ভিতরে তার লাশ পড়ে রয়েছে। এ খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন দোকানে গিয়ে নিশ্চিত হয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে খবর দেন। পরে হবিগঞ্জ সদর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ এলাকার মুরুব্বীয়ান।
এ ব্যাপারে নিহতের বড় ভাই স্বপন চন্দ্র দেব জানান, দোকানের সার্টার খোলা ও মালামাল এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তিনি ধারণা করছেন দুর্বৃত্তরা তার ভাইকে হত্যা করেছে। কি কারণে হত্যা করেছে সেটি বলতে পারছেন না। এলাকায় তাদের কোন শত্রু নেই বলেও জানান তিনি।
হবিগঞ্জ সদর মডেল থানার এসআই রকিবুল হাসান জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। তবে এটি হত্যা না কি অন্যকিছু ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া কিছু বলা যাবে না।


-
প্রথম পাতা