শেখ হাসিনার সরকার জনগণের বন্ধু-
আজমিরীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে নগদ অর্থ ও ডেউটিন বিতরণকালে এমপি মজিদ খান
স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ পৌর এলাকার সুকড়ি বাড়ি এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। রবিবার সকালে তিনি ক্ষতিগ্রস্ত ১৫টি পরিবারের মাঝে নগদ ৯০ হাজার টাকা ও ৪৫ বান ঢেউটিন বিতরণ করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থেকে ভবিষ্যতেও সহযোগিতা করার আশ্বাস দেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জনগণের বন্ধু। এ সরকার সুখে দুঃখে যে কোন প্রাকৃতিক দুর্যোগে বন্ধুর মতো মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। গত বছর বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ চাউল সহ বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করছে সরকার । সার বীজ ও কৃষি যন্ত্রপাতি  প্রদান করছে আওয়ামীলীগ সরকার। আমি জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আপনাদের জন্য এই সামান্য উপহারটুকু নিয়ে এসেছি আপনারা সাদরে গ্রহণ করুন। এ সরকারের আমলে আজমিরীগঞ্জ বানিয়াচং উপজেলায় রাস্তাঘাট ব্রীজ কালভার্ট শিক্ষা স্বাস্থ্য বিদ্যুতায়নসহ সার্বিক বিষয়ে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে । যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর কোন এমপি সরকার এত উন্নয়ন করতে পারেনি। এ সরকারকে টিকিয়ে রাখা আপনার আমার সবার দায়িত্ব। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান এমপি মজিদ খান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়াসহ প্রশাসনের কর্মকর্তা, দলীয় নেতৃবৃন্দ, যুবসমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


-
শেষ পাতা