নবীগঞ্জ-বাহুবলে চা শ্রমিকদের ৫টি মন্দিরে ৯ লাখ টাকার বরাদ্দ এনেছেন এমপি কেয়া চৌধুরী-
জননেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার উপহার হিসেবে নবীগঞ্জ-বাহুবলের চা-শ্রমিকদের ৫টি মন্দিরের উন্নয়নে ৯ লাখ ২৫ হাজার ৫৮১ টাকার বিশেষ বরাদ্দ নিয়ে এসেছেন এমপি কেয়া চৌধুরী। এর মধ্যে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ইমাম-বাওয়ানী চা-বাগানে মন্দির নির্মাণের জন্য ৫ লাখ টাকা, বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সাঁওতাল টিলায় নতুন মন্দির নির্মাণের জন্য ২ লাখ ৫৮১ টাকা, রশিদপুর উড়িয়া টিলা দূর্গা মন্দির সংস্কারে ৭৫ হাজার টাকা, রশিদপুর দক্ষিণ টিলা মন্দির সংস্কারে ৭৫ হাজার টাকা ও ফয়জাবাদ শিব মন্দির সংস্কারে ৭৫ হাজার টাকা বরাদ্দ রয়েছে। এ বরাদ্দের তালিকা দুই উপজেলা নির্বাহী অফিসারের কাছে পাঠানো হয়েছে। নির্বাচিত চা-শ্রমিক পঞ্চায়েত কমিটির ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে যোগাযোগ করার জন্য আহবান জানিয়েছেন এমপি কেয়া চৌধুরী।
এ প্রসঙ্গে এমপি কেয়া চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে দাবি করেছিলাম। নেত্রী আমার দাবি পূরণ করে বরাদ্দ দিয়েছেন। এ বরাদ্দমতে চা শ্রমিকদের মন্দিরের নির্মাণ ও উন্নয়ন কাজ হবে।
তিনি বলেন, এমপি নির্বাচিত হওয়ার পর থেকে নবীগঞ্জ-বাহুবল উপজেলার স্থানে স্থানে তৃণমূলের উন্নয়নে বরাদ্দ প্রদান করেছি। যা সবাই অবলোকন করছেন। উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে তিনি সবার প্রতি জোরালো আহবান জানিয়েছেন।
এদিকে বরাদ্দের কথা শুনে চা শ্রমিকরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শ্রমিকরা বলেন, এমপি কেয়া চৌধুরী নিঃস্বার্থভাবে উন্নয়ন কাজ করছেন। এ আসনে কেয়া চৌধুরীকে নৌকার প্রার্থী দেখতে চান শ্রমিকরা। প্রেস বিজ্ঞপ্তি
-
শেষ পাতা