বাহুবলে বৃদ্ধকে জিহ্বা কেটে হত্যা-
গত চারদিনে তিনটি লাশ উদ্ধার
বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ছিদ্দিক মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে জিহ্বা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত সাড়ে ৯টায় পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া গ্রামের রাস্তায় এ ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ মীরেরপাড়া গ্রামের এবাজত উল্লার ছেলে। এ নিয়ে গত চারদিনে তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ৫ আগস্ট সোমবার উপজেলার রাজাপুর গ্রাম থেকে রুমেনা বেগম (২২) নামে এক স্বামী পরিত্যক্তার গলাকাটা লাশ ও পরদিন মঙ্গলবার উপজেলার লোহাখলা গ্রামের পার্শ্ববর্তী করাঙ্গী নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত মহিলার (৪০) গলিত লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ ছিদ্দিক মিয়া রাত সাড়ে ৯টায় উপজেলার পুটিজুরী বাজার থেকে বাড়ি যাওয়ার পথে মীরেরপাড়া গ্রামের দি প্যালেসের রাস্তায় পৌঁছলে দুর্বৃত্তরা তাকে পথরোধ করে জিহ্বা কেটে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী জানান, লাঠি ভর দিয়ে হাটা বৃদ্ধ লোকটিকে কি কারণে হত্যা করা হয়েছে তাৎক্ষনিক তা জানা যায়নি। তিনি আরো বলেন, জিহ্বা কাটা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে, তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

-
প্রথম পাতা