ইমাম-বাওয়ানী বাগানে নাটমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি কেয়া চৌধুরী-
পানিউমদায় তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময়
জেলহত্যা দিবসে নবীগঞ্জ উপজেলার ইমাম-বাওয়ানী চা বাগানে ৫ লাখ টাকা ব্যয়ে একটি নাট মন্দির উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি কেয়া চৌধুরী। শনিবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এরআগে সকালে উপজেলার পানিউমদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের সাথে তিনি মতবিনিময় করেন। পরে তিনি পূর্বপাড়া পানিউমদা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। এ সময় এমপি কেয়া চৌধুরী এ বিদ্যালয়ে ১টি শহীদ মিনার নির্মাণ করে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
ইমাম-বাওয়ানী চা বাগানে অনুষ্ঠিত সভায় জেলহত্যা দিবসে জাতীয় চার নেতার প্রতি গভীল শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন এমপি কেয়া চৌধুরী। তিনি বলেন- এ দিনটি জাতির কাছে গুরুত্বপূর্ণ। এ দিনে আপনাদের (চা-শ্রমিকরা) কাছে এসেছি। জননেত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসেবে আপনাদের জন্য নিয়ে এসেছি ৫ লাখ টাকার বরাদ্দ। প্রার্থনা করার জন্য এ টাকায় নতুন ১টি নাট মন্দির নির্মাণ হবে। আজ সবাইকে সাথে নিয়ে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পেরে নিজেকে গর্ববোধ মনে করছি। এমপি কেয়া চৌধুরী বলেন- এর আগে এ বাগানের শ্রমিকদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। তার সাথে কয়েকদিনের মধ্যে রাস্তার কাজ শুরু হচ্ছে। তিনি বলেন- আপনাদের চাইতে হবে না। নেত্রীর কাছ থেকে আমি একের পর এক উন্নয়ন নিয়ে আসছি। চলমান উন্নয়নের স্বার্থে জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে তিনি সবার প্রতি জোরালো আহবান জানিয়েছেন।
সভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাওহিদ বিন হাসান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, ইমাম বাওয়ানী চা-বাগানের সহকারী মহা-ব্যবস্থাপক ফখরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিনাল কান্তি মিনু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জুনাইদ আহমদ রঙ্গু, আওয়ামী লীগ নেতা সোনা আলম, যুবলীগ নেতা প্রদীপ সুত্রধর, ছাত্রলীগ নেতা নুরুল হক প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি
-