এমপি আবু জাহির যে উন্নয়ন করেছেন তা অতীতে কোন সরকারের আমলে কেউ করতে পারেনি-
শায়েস্তাগঞ্জে মহিলা আওয়ামী লীগের সম্মেলন
নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন হাজার হাজার নারী
স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ শায়েস্তাগঞ্জ পৌর শাখার সম্মেলন শনিবার বিকেলে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ২ সহস্রাধিক নারীর উপস্থিতিতে অনুষ্ঠিত সম্মেলনে নৌকা প্রতীক এবং শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় সম্মেলন স্থল এবং আশপাশের এলাকা। উপস্থিত সকলের মুখে মুখে ছিল উন্নয়নের জয়গান।
বক্তারা বলেন, বিগত ১০ বছরে বর্তমান সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে। হবিগঞ্জ সদর, লাখাই এবং শায়েস্তাগঞ্জে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি যে উন্নয়ন করেছেন তা অতীতে কোন সরকারের আমলে সম্ভব হয়নি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নারীরা।
সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাহির এমপি বলেন, বাংলাদেশ আজ ডিজিটাল। আওয়ামী লীগ সরকার প্রতি উপজেলায় ব্রডব্যান্ড এবং ইন্টারনেট সার্ভিস চালু করেছে। আজকে আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উপৎক্ষেপণ করে মহাকাশ জয় করেছি। আজ সবার হাতে হাতে মোবাইল। এটি বিএনপির সময় ছিলো না। কারণ তাদের আমলে একটি মোবাইল বিক্রি হতো ১ লাখ টাকায়। বর্তমান আওয়ামী লীগ সরকার সর্বনিম্ন ৮শ’ টাকা পর্যন্ত মোবাইলের দাম নিয়ে এসেছে।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত মহিলা আওয়ামী লীগের সকল সদস্য এবং স্থানীয়দের কাছে নৌকায় ভোট চেয়ে হাত তুলে ওয়াদা করতে বলেন তিনি। এ সময় উপস্থিত সকলেই হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করেন।
সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট পারভীন আক্তার। পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ছাবেরা সুলতানা হ্যাপীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জমিলা খাতুন, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলেয়া জাহির, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ উজ্জামান মাসুদ।
পরে সর্বসম্মতিক্রমে ছাবেরা সুলতানা হ্যাপীকে সভাপতি এবং আছমা আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি।

-
প্রথম পাতা