ছাত্রলীগ নেতা আমিনুল ইসলামের পিতার ইন্তেকাল ॥ শোক প্রকাশ-
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামের বাবা আনোয়ারুল ইসলাম আর নেই। শুক্রবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল ১০টায় শহরের গাউছিয়া জামে মসজিদে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে জেলা ছাত্রলীগের সাবেক এই নেতার পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা তাতীলীগের সভাপতি মুদ্দত আলী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, সাবেক সহ সভাপতি মো. নূরুল হক কবির, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী। সংবাদপত্রে প্রেরিত এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

-