জেল জুলুম আর গায়েবী মামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না-
সদর উপজেলা বিএনপির কর্মীসভায় জি কে গউছ
স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- জেল জুলুম আর গায়েবী মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপি নেতাকর্মীরা দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করে। বিএনপি কোন প্রতিহিংসার রাজনীতি করে না, অপরাজনীতি করে না। তাই বিএনপিকে মানুষ পছন্দ করে। বাংলাদেশের মানুষ যদি কোনদিন প্রতিবাদ করার সুযোগ পায় তাহলে আওয়ামীলীগের সকল অপকর্মের বদলা নিবে।
তিনি রবিবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তি হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির এক কর্মীসভায় তিনি এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এ দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব না। আওয়ামীলীগের প্রতিহিংসার শিকার হয়ে ৭৪ বছর বয়সে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এক বছর যাবত কারাগারে রয়েছেন। গত ৩০ ডিসেম্বর বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনা করেছে আওয়ামীলীগ। এই বিষয়টি দেশের মানুষ উপলব্দি করছে। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আইনী লড়াইয়ের পাশাপাশি গণআন্দোলন গড়ে তুলতে হবে।
সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট আফজাল হোসেন, অ্যাডভোকেট মইনুল হোসেন দুলাল, ডাক্তার বকুল, হাজী মতিন, বিএনপি নেতা মতিউর রহমান মতি, গীরেন্দ্র চন্দ্র রায়, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী প্রমুখ।

-