কন্ঠশিল্পী আশিকের পিতা সৈয়দ অহিদুর রহমানের ইন্তেকাল ॥ শোক-
স্টাফ রিপোর্টার ॥ দেশের প্রখ্যাত তরুণ কন্ঠশিল্পী সৈয়দ আশিকুর রহমান আশিকের পিতা বিশিষ্ট শিক্ষক সৈয়দ অহিদুর রহমান আলমগীর ইন্তেকাল (৭৩) করেছেন (ইন্না...রাজিউন)। রবিবার বেলা ১১টায় তিনি শহরের ইনাতাবাদ এলাকায় তাঁর নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন। সৈয়দ অহিদুর রহমানের মৃত্যুর খবর জানাজানি হলে আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীসহ তার গ্রামের বাড়ি সদর উপজেলার নিতাইরচক গ্রামে এক শোকাবহ পরিবেশ নেমে আসে। এসময় তাকে একনজর দেখতে শহরের ইনাতাবাদ বাসায় সকলে ভিড় জমান। পরে শহরের স্টাফ কোয়ার্টার মাঠে ১ম ও নিতাইরচক গ্রামে ২য় নামাজে জানাজা শেষে নিতাইরচক সাহেব বাড়ির পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়। দু’টি নামাজেই হাজারো মানুষের ঢল নামে।
শহরের স্টাফ কোয়ার্টার মাঠে বিকাল ৫টায় অনুষ্ঠিত মরহুম সৈয়দ অহিদুর রহমানের ১ম নামাজে জানাজায় শহরের বিভিন্ন স্তরের মানুষ অংশগ্রহণ করেন। এসময় মরহুমের মাগফিরাত কামনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল ও সৈয়দ আশিকুর রহমান আশিক প্রমুখ।
এছাড়াও জানাজায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, দৈনিক প্রভাকরের নির্বাহী সম্পাদক শাহ জালাল উদ্দিন জুয়েলসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পর্যায়ের লোকজন জানাজার নামাজে অংশগ্রহণ করেন। এরপর নিতাইরচক গ্রামে অনুষ্ঠিত ২য় নামাজে জানাজায়ও ওই এলাকার হাজারো মুসল্লী অংশ নেন। তারপর নিতাইরচক সাহেব বাড়ির পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

-