আজমিরীগঞ্জে রাস্তা নির্মাণ হলেও কাটেনি জনদুর্ভোগ ॥ স্থানীয়দের মাঝে ক্ষোভ-
নিজস্ব প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ-শিবপাশা ভায়া বানিয়াচং রাস্তাটি নির্মাণ হলেও ভোগান্তি কাটেনি মানুষের। আজমিরীগঞ্জ ও পার্শ্ববর্তী কিশোরগঞ্জের ইটনা, সুনামগঞ্জের শাল্লা উপজেলাসহ বিভিন্ন স্থানের লাখো মানুষের চলাচল রাস্তা। রাস্তাটি বিভিন্ন অংশে খানাখন্দ ও গর্তের সৃষ্টি হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে। প্রায় প্রতিদিনই ঘটছে ছোট বড় দুর্ঘটনা।
সরেজমিনে দেখা যায়, রাস্তাটির আজমিরীগঞ্জ-শিবপাশা অংশের সবুজগঞ্জ বাজারের অধূরে নুরপুর গ্রামের সামনের রাস্তার কিছু অংশে পীচ নেই। রাস্তাটি ভেঙ্গে প্রায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ  এ ব্যাপারে কোনও পদক্ষেপ না নেয়ায় ক্ষোভ দেখা দিয়েছে স্থানীয়দের মাঝে।
এদিকে শিবপাশা-বানিয়াচং অংশের সবুজগঞ্জ বাজার থেকে পশ্চিমবাগ পর্যন্ত রাস্তার বিভিন্ন অংশ ধ্বসে গিয়ে বড় ভাঙ্গনের সৃষ্টি হয়েছে। এই সড়কটিও চলাচলের অনুপযোগী প্রায়। শীঘ্রই রাস্তাটি মেরামত করা না হলে বড় ধরনের ভাঙ্গন সৃষ্টি হয়ে যোগাযোগ বিছিন্ন হওয়ার আশঙ্কা করছেন স্থানীয় লোকজন।
এ ব্যাপারে উপজেলা প্রৌকশলী তানজীর উল্লাহ সিদ্দিকী দৈনিক খোয়াইকে বলেন, আমরা নূরপুর গ্রাম সংলগ্ন রাস্তা মেরামত করতে গিয়েছিলাম। স্থানীয় লোকজন বাঁধা দিয়ে এখানে কালভার্ট নির্মাণের দাবি করেন। এছাড়া এছাড়া শিবপাশা-বানিয়াচং অংশের রাস্তা মেরামতের জন্য ঠিকাদার নিয়োগ করা হয়েছে।
-
শেষ পাতা