১৬০০ অস্বচ্ছলের হাতে সহায়তা দিলেন এমপি আবু জাহির-


স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া, রিচি, তেঘরিয়া ও গোপায়া ইউনিয়নে ১ হাজার ৬০০ মানুষের হাতে সরকারি সহায়তা তুলে দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি এই ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন। পাশাপাশি জনসচেতনতামূলক প্রচারণা করেন সংসদ সদস্য।
করোনা সংক্রমনের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অস্বচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তা অব্যাহত রেখেছেন। গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন টানা তিনবার নির্বাচিত এই জনপ্রতিনিধি।
আবু জাহির বলেন, ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।
গতকাল চারটি ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণের সময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, মিয়া মোঃ ইলিয়াছ, আক্তার হোসেন, মোঃ আনু মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাবেক সহ সভাপতি সাদিকুর রহমান মুকুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

-