শায়েস্তাগঞ্জে ৪ হাজার কর্মহীন পরিবারে ঈদ উপহার-


স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভায় করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে যাওয়া ৪ হাজার ৬২১ পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল শনিবার সকাল ১১টায় পৌরসভা প্রাঙ্গণ ও রেলপার্কিং এলাকায় তিনি ঈদ উপলক্ষে প্রতিজনকে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়াসহ সকল কাউন্সিলর, অন্যান্য জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সহায়তা বিতরণকালে এমপি আবু জাহির করোনা মোকাবিলায় সকলকে সতর্কতা অবলম্বন ও বৈশি^ক এই মহামারী থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ  জানান।
দেশে করোনা সংক্রমন শুরুর পর থেকেই গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন তিনি।

-