রাস্তার পুরানো বিরোধ নিষ্পত্তি করেছেন এএসপি রবিউল ইসলাম

ভিতরের পাতা

মোঃ মামুন চৌধুরী ॥ শায়েস্তাগঞ্জে রাস্তা নিয়ে দীর্ঘদিনের পুরানো বিরোধ নিষ্পত্তি হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রবিউল ইসলাম এ বিরোধ নিষ্পত্তি করে দেন। গতকাল সোমবার রাতে বিষয়টি নিশ্চত করে রবিউল ইসলাম বলেন, প্রায় ২৮ লাখ টাকা মূল্যের ৩ শতক জমির মালিক শায়েস্তাগঞ্জের হিরাজ মিয়া। জমিটি তার মৌরশী সত্ত্বেপ্রাপ্ত। টাকার প্রয়োজনে জমিটি বিক্রি করেন হাজী আব্দুল মতিনের কাছে। জমি কেনার পর দখল নিয়ে তৈরী হয় নতুন সমস্যা। হিরাজ মিয়ার অপর দুই ভাই আপত্তি করেন তাদের বাড়ী হতে বের হওয়ার রাস্তা নির্ধারণ করে মতিন মিয়াকে জমি বুঝিয়ে দেয়ার জন্য। এ নিয়ে চলমান বিরোধ স্থানীয়ভাবে দীর্ঘদিন চেষ্টার পর কোন সুরাহা না হওয়ায় আব্দুল মতিন অভিযোগ করেন হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার বরাবরে। পুলিশ সুপার অভিযোগটি সদর সার্কেলের কার্যালয়ে প্রেরণ করেন।
পরে সরেজমিনে পরিদর্শনের পর উভয়পক্ষসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে শায়েস্তাগঞ্জ থানায় পুনরায় বৈঠকে বসা হয়। আলোচনা পর্যালোচনা শেষে উভপক্ষের সুবিধামত জায়গায় রাস্তা তৈরী করার জন্য সিদ্ধান্ত প্রদান করি এবং রাস্তার জায়গাটিও আমি নির্ধারণ করে দেই।
উভয়পক্ষ আমার সিদ্ধান্তে একমত পোষণ করলে নির্ধারণ হয় রাস্তা তৈরীর জায়গা। বিকল্প বিরোধ নিষ্পত্তির আওতায় দ্রুত সময়ে সমাধান হয় দীর্ঘদিনের পুরানো বিরোধ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *