আওয়ামী লীগের প্রতিমন্ত্রী মাদক কারবারীদের সাহায্য করেছেন

শেষ পাতা

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট থেকে ॥ মাধবপুর উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি সৈয়দ মোঃ শাহজাহান বলেছেন, আওয়ামী লীগ বেপরোয়াভাবে দেশের অর্থ লুটপাট করেছে। মাধবপুর-চুনারুঘাট আসনের এমপি ও প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী ভোটে নির্বাচিত ছিলেন না। এলাকার জন্য কাজ করেননি; তিনি শুধু লুটপাট ও মাদক কারবারীদের সহযোগিতা করেছেন।
গতকাল শনিবার সায়হাম গ্রুপের পক্ষ থেকে চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্থানে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাটিয়াজুরী ইউনিয়নের দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
সায়হাম পরিবার খোয়াই নদীতে তিনটি ব্রীজ দিয়েছে কথাটি যোগ করেন সাবেক এই উপজেলা চেয়ারম্যান। এর আগে উপজেলার সাটিয়াজুরী, রানীগাঁও, আহম্মদাবাদ ও শানখলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় ১ হাজার বন্যা কবলিত লোকের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন।
মতবিনিময় সভায় সাটিয়াজুরী ইউনিয়ন বিএনপি সভাপতি সরকার মোঃ শহীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, অধ্যক্ষ মোজাম্মেল হক, রানীগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমান, শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আবুল কাসেম, মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু, সহ সভাপতি অলি উল্লাহ, পৌর বিএনপি সভাপতি কাউন্সিলর গোলাপ খান, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সাংবাদিক কাজী সুজন, আলমগীর হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *