নারীর টাকা লুট: থানায় স্বপ্নের ম্যানেজারের ক্ষমা প্রার্থনা

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার : রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র হবিগঞ্জ আউটলেটে চুরির অভিযোগে এক নারী ও তার শিশু সন্তানকে আটকে রেখে ৬৭ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। রোববার (২৫ জুন) রাত ১১টার দিকে জেলা শহরের কালিবাড়ি রোড এলাকায় তাদের আউটলেটে এ ঘটনা ঘটে। সেখান থেকে পুলিশ স্বপ্নের ম্যানেজার এবং ওই নারীকে থানায় নিয়ে সমঝোতার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করেছে।
ভুক্তভোগী ৩০ বছর বয়সী রুহেলা বেগম হবিগঞ্জ সদর উপজেলার ২ নম্বর পুল এলাকার আব্দুল হালিমের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত এগারোটায় ওই নারী স্বপ্নের ম্যানেজার আনিসুর রহমানের নামে হয়রাণীর অভিযোগ তুলে প্রতিষ্ঠানটির সামনে কাঁদতে থাকেন। পরে হবিগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সনক কান্তি রায় ঘটনাস্থল থেকে দুজনকেই থানায় নিয়ে যান।
এ সময় ঘটনাস্থলে ব্যবসায়ী, গাড়িচালক ও পথচারী মিলে কয়েকশ’ মানুষ জড়ো ছিল।
সবার সামনে রুহেলা বেগম জানান, দুপুরে তার শিশু সন্তান স্বপ্নের শোরুম থেকে একটি চকলেট ও একটি টুথপেস্ট হাতে নেয়। পরে এগুলো চুরি করা হয়েছে অভিযোগ তুলে দুজনকে কয়েক ঘন্টা সেখানে আটকে রাখা হয় এবং জরিমানা হিসেবে হাতিয়ে নেওয়া হয় রুহেলার নিকট থেকে ৬৭ হাজার টাকা।
এদিকে রাত সাড়ে ১২টায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা থানায় বসে স্বপ্নের ম্যানেজার আনিসুরের নিকট থেকে রুহেলার ৬৭ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দেন। তার নিকট ক্ষমা প্রার্থনা করেন ম্যনাজার আনিসুর।
থানায় এ সমঝোথার সময় শহরের শীর্ষ ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে ওসিসহ উপস্থিত সবাই রুহেলা ও তার ছেলেকে সমবেদনা জানিয়ে বিদায় দিয়েছে।
এসআই সনক কান্তি রায় বলেন, রাত ১টায় এ রিপোর্ট লেখার সময় উল্লিখিতরা থানায়ই ছিলেন। যোগাযোগ করা হলে ওসি জানান, বিষয়ট সুন্দরভাবে মিমাংসা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *