বিয়েতে অতিথি নিমন্ত্রণ নিয়ে মতবিরোধের জেরে সংঘর্ষ

শেষ পাতা

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলায় বিয়েতে অতিথি নিমন্ত্রণ করা নিয়ে মতবিরোধের জেরে একই গোষ্ঠীর দু’পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়েছে।
গতকাল বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত উপজেলার পশ্চিমভাগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গত সপ্তাহে পশ্চিমভাগ গ্রামে কাশেম মিয়ার ভাতিজির বিয়ে ছিল। স্থানীয় এক লোককে এতে নিমন্ত্রণে নিষেধ দেন একই গোষ্ঠীর সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান। কিন্তু কাশেম মিয়া তার নিষেধ না মেনে ওই লোককে নিমন্ত্রণ করলে দুজনে শত্রুতা হয়।
এ পরিস্থিতিতে বুধবার সকালে কাশেম মিয়ার ছেলে রাবেল মিয়া হাঁস চড়ানোর জন্য হাওরে গেলে হান্নানের লোকজন তাকে মারপিট করে। খবর পেয়ে কাশেম মিয়ার পরিবারের লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বের হয় এবং পশ্চিমভাগের হামদু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মাঠে সংঘর্ষ শুরু হয়।
দুপক্ষ একটি পুকুরের দুপাশ থেকে একে অন্যের উপর দেশীয় অস্ত্রশস্ত্র ও ইটপাটকেল ছোড়তে থাকেন। এতে উভয়পক্ষে ১০/১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে পুলিশ ও স্থানীয় লোকজনের হস্তক্ষেপে সংঘর্ষ নিয়ন্ত্রনে আসে।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ খোয়াইকে জানান, বিয়েতে মতবিরোধের জেরে দুপক্ষে উত্তেজনা ছিল। পরে তারা মারামারীতে নামবেন না বলে প্রতিশ্রুতিও দেয়। তারপরও বুধবার সংঘর্ষে লিপ্ত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *