ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে হবিগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

ভিতরের পাতা

ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে হবিগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমা পৌরসভার টাউনহল এলাকায় হবিগঞ্জের সর্বস্তরের জনগনের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হাফেজ আমিনুল ইসলাম এর উদ্যোগে ও এস এম হেলালুর রহমান তুর্কির পরিচালনায় মানববন্ধনে বক্তারা ভারতের সাথে সকল ধরনের অবৈধ চুক্তি বাতিল, ভবিষ্যতে বাংলাদেশকে নিয়ে নাক না গলানো এবং অসময়ে না বলে পানি ছাড়ার সমালোচনা করেন। পাশাপাশি বাংলাদেশের সংখ্যালঘু ভাইবোনদের কাঁধে কাঁধ মিলিয়ে চলার আহ্বানের পাশাপাশি ভারতীয় দালালদের কড়া হুঁশিয়ারি দেন। সমাপনী বক্তব্য ও আগামী দিনে সকলকে এই আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান যুবনেতা শেখ মামুন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুবনেতা মঞ্জুর উদ্দিন মঞ্জু, মুফতি মামুনুর রশীদ, মাওলানা কামরুল, মুফতি মুহিত খান, হাফেজ ইমরান, মিন্টু মিয়া, মোঃ শহীদুজ্জামান, মেহেদী হাসান রনি, জুয়েল মিয়া, নাসিরুদ্দিন, আফরোজ, মনসুর আহমেদ, আলআমিন, মাওলানা আবুল হাসান, মাসুম শেখ, বশির আহমেদ, আশরাফ ফারাবী, আঃ মালেক, জাহাঙ্গীর মিয়া, চৌধুরী রায়হান, মাহমুদুল হাসান গাজী, মোঃ পিয়াস, ছাত্রপ্রতিনিধি মোঃ রাহিব, সামি, তামিম, মঈন রিপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *