রাত ১২ টার পর অপরিচিত কাউকে পেলেই জ্ঞিাসাবাদ

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, রাত ১২টার পর অপরিচিত কাউকে সড়কে দেখলে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জেনে নিতে হবে। জনগণের জান মালের নিরাপত্তায় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।
গতকাল রবিবার জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় এ নির্দেশনা দেন প্রতিমন্ত্রী। সম্প্রতি শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট উপজেলায় চেতনানাশক স্প্রে করে চুরির ঘটনায় এ নির্দেশনা দেয়া হয়।
হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দ মাসিক সভায় সভাপতিত্ব করেন।
সভায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক জানান, মডেল মসজিদের বিভিন্ন অংশে ফাটল দেখা দেয়ায় মসজিদটি গণপূর্ত অধিদপ্তরের কাছ থেকে গ্রহণ করা হচ্ছে না। ইতিমধ্যে এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ করা হয়েছে। তখন জেলা প্রশাসক ইউএনওকে মসজিদটি সরেজমিন পরিদর্শন করে একটি প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।
সভায় জেলার বিভিন্ন বেসরকারী হাসপাতালের কার্যক্রম নিয়মিত পরিদর্শনের বিষয়ে দাবি জানানো হয়।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শামসুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, এনএসআই এর উপপরিচালক আজমুল হোসেন প্রমুখ।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা পালের সঞ্চালনায় সভায় ৯টি উপজেলার চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *