শহীদ শামীমের পরিবারের পাশে সৈয়দ শাহজাহান

শেষ পাতা

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ শেখ শফিকুল ইসলাম শামীমের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ, কবর জিয়ারত ও জেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক এমপি সৈয়দ মোঃ ফয়সলের নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
গতকাল বুধবার বিকালে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর গ্রামে শহীদ শেখ শফিকুল ইসলাম শামীমের স্ত্রী, ভাই, চাচা ও অন্যান্য সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে শোক প্রকাশ করেন উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান।
এ সময় তিনি বলেন, শতশত শহীদের রক্তের বিনিময়ে আমরা ২য় বারের মতো স্বাধীনতার স্বাদ ভোগ করছি। তাঁদের আত্মত্যাগ জাতি কখনও ভূলবে না। শহীদ শামীমের পরিবারের সদস্যদের যে কোন প্রয়োজনে আমরা পাশে থাকব ইনশাল্লাহ। এ সময় সৈয়দ মোঃ ফয়সলের নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদানের অর্থ পরিবারের সদস্যদের হাতে তুলে দেন তিনি। পরে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে কবর জিয়ারত করেন।
মাধবপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাজী অলিউল্লাহ, পৌর বিএনপি সভাপতি গোলাপ খান, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল রনি, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল বাবুল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কবির খাঁন চৌধুরী, যুবদল নেতা শেখ ফকরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *