আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আবুল মনসুর ও সম্পাদক সামছুল হক

প্রথম পাতা

জুয়েল চৌধুরী ॥ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আবুল মনসুর চৌধুরী সভাপতি ও সামছুল হক (১) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
সভাপতি পদে আবুল মনসুর চৌধুরী ৩৫৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বি মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন পেয়েছেন ১৪৪ ভোট। সহ-সভাপতি পদে মাহাবুব উল আলম শাহজাহান ২৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন, তার প্রতিদ্বন্দ্বি প্রবাল কুমার মোদক ২০৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক সামছুল হক (১) ৩১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি মোস্তফা মিয়া ১০৪ ভোট ও শেখ ফরহাদ এলাহী সেতু পেয়েছেন ৮১ ভোট। যুগ্ম সম্পাদক ১ম শাখা আনোয়ার হোসেন ৩৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, প্রতিদ্বন্দ্বি মনমোহন দেবনাথ ১৩৯ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক ২য় শাখা আবুল ফজল (২) ২৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন, তার প্রতিদ্বন্দ্বি আজিজুর রহমান (১) পেয়েছেন ১১৭ ভোট। লাইব্রেরী ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মিজানুর রহমান (২) ৩৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি শামীম আহমেদ পেয়েছেন ১৪৬ ভোট। ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক প্রিতম গোপ ২১২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার প্রতিদ্বন্দ্বি মুজিবুর রহমান চৌধুরী পেয়েছেন ১৫১ ভোট ও লেলিনউজ্জামান পেয়েছেন ১২৭ ভোট। জুনিয়র সদস্য আব্দুল্লাহ আল বাকের জনি ৩৮৮, মোঃ আব্দুল মতিন ২৭৪ ভোট ও আব্দুল কাইয়ূম (৩) ২৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বি গউছ আলম খান ২০৯ ও অমৃত চন্দ্র দাশ ২১২ ভোট পেয়েছেন। এ ছাড়াও ইতোপূর্বে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মহিলা বিষয়ক সম্পাদক গুলশান আরা, সিনিয়র সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী বকুল, ফারুকুর রহমান (২), নির্মল ভট্টাচার্য্য রিংকু ও ইলিয়াছ মিয়া।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট নুরুল আমিন চৌধুরী। তাকে সহযোগিতা করেন অন্যান্য আইনজীবীরা। আদালত পাড়ায় উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *