নবীগঞ্জে ছোট্ট শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে মায়ের চেইন ছিনতাই

প্রথম পাতা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পাঁচ বছরের শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে তার মায়ের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
ভর দুপুরে, জনসম্মুখে এমন ছিনতাইয়ের পর এলাকায় উৎকণ্ঠা দেখা দিয়েছে। তবে পুলিশ জানিয়েছে, দুইজন দুর্বৃত্তকে সনাক্ত করা হয়েছে এবং তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রত্যক্ষদর্শীরা দৈনিক খোয়াইকে জানান, নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রেশমা তার পাঁচ বছর বয়সী ছেলে সাইহানকে নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। স্কুলের সামনে যাওয়ার পর হেলমেট পরিহিত দুইজন মোটরসাইকেল আরোহী তাদের গতিরোধ করে। সে সময় তারা সাইহানের গলায় ছুরি ধরে তার মায়ের গলা থেকে চেইন ছিনিয়ে নেয়। তখন একটুখানী দূরেই কয়েকজন মানুষের অবস্থান ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম দৈনিক খোয়াইকে জানান, শিক্ষিকাকে ভয় দেখিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ ইতোমধ্যেই দুইজন দুর্বৃত্তকে সনাক্ত করতে স্বক্ষম হয়েছে। এদেরকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম দৈনিক খোয়াইকে বলেন, নবীগঞ্জ শহরে এরকম ঘটনা আগে কখনো ঘটেনি। একজন শিক্ষিকা ও তার সন্তানকে অস্ত্র ধরে ছিনতাইয়ের বিষয়টি ছোট করে দেখার সুযোগ নেই। অপরাধীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। একই দাবি জানিয়েছে উপজেলা সহকারী শিক্ষক সমিতিও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *