সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের অনুদান প্রদান

শেষ পাতা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে দুইজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, তিনজন ক্যানসার আক্রান্ত রোগীকে দেড় লক্ষ টাকা ও পাঁচজনের মাঝে দুই লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়েছে।
গতকাল রবিবার প্রধান অতিথি হিসাবে এগুলো বিতরণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।
তিনি বলেন, সরকার মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ভিজিডি ভিজিএফ, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন সামাজিক নিরাপত্তার ব্যবস্থা করেছে।
জেলা শিল্পকলা একাডেমীতে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতাধীন ভাতাভোগী, স্থানীয় জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন।
হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলম, সমাজ কল্যাণ অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু সালেহ মোস্তফা কামাল।
সমাজসেবা সিলেট বিভাগীয় পরিচালক মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবার উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান চৌধুরী, সহকারী পরিচালক সিরাজুম মুনীর আফতারী, মোহাম্মদ জালাল উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *