নিষ্ঠুর খলিল ও বাঘা লিটনসহ ৪৬ মাদক ব্যবসায়ী এখন ‘টিম চুনারুঘাট’র খাঁচায়

প্রথম পাতা

কাজী মাহমুদুল হক সুজন ॥ মাদক বিরোধী অভিযানের এক মাসে ১৪ লাখ ৪০ হাজার ৮৫০ টাকা মূল্যের মাদকদ্রব্য জব্দ ও ৪৬ চোরাকারবারীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। জব্দ হওয়া মাদকের মধ্যে রয়েছে ৪ মণ গাঁজা, ৯শ’১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল।
দৈনিক খোয়াইকে দেয়া এক স্বাক্ষাৎকারে এসব তথ্য জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক। এক মাসের অভিযানে ২৩ মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশের মাদক বিরোধী এই অভিযান অব্যাহত বলেও জানিয়েছেন ওসি।
ওসি নাজমুলের দেয়া তথ্য অনুযায়ী নিষিদ্ধ ভারতীয় বিড়ি বিক্রয়ের মাধ্যমে কোটিপতি বনে যাওয়া ও পরিচিত মাদক চোরাকারবারী হাছান আলীকে গত ১৬ জুলাই গ্রেফতার করা হয়। গ্রেফতারের আওতায় এসেছেন মাদক চোরাকারবারী নিষ্ঠুর খলিল, মুকিত, মরতুজা আলী, বাঘা লিটন, গাঁজা হাসান, কৃষণ গোয়ালা, নূর হোসেন, জাহির মিয়া, জুয়েলসহ মোট ৪৬ জন।
ওসি আরো জানান, এখনও ধরাছোয়ার বাইরে রয়েছেন বেশ কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের গ্রেফতারে তৎপরতা চালিয়ে যাচ্ছে ‘টিম চুনারুঘাট’ (চুনারুঘাট থানা পুলিশ)। উপজেলাকে মাদকমুক্ত করতে রাতদিন অভিযান চলবে। এসব অভিযানে যারা সহযোগিতা করছেন তাদের প্রতি ধন্যবাদও জানিয়েছেন ওসি। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের ক্ষেত্রে কোন তদবীর চলবে না বলেও সাফ জানিয়েছেন ওসি নাজমুল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *