দেশের বর্তমান প্রজন্ম সুন্দর পরিবেশ চায়

শেষ পাতা

চুনারুঘাট প্রতিনিধি ॥ অন্তর্বর্তীকালীন সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, ‘দেশের বর্তমান প্রজন্ম সুস্থ বন ও সুন্দর পরিবেশ চায়। বনাঞ্চল ধ্বংস করা যাবে না। সামাজিক বনায়ন একটি উত্তম প্রকল্প। সামাজিক বনায়ন ও বনে ইউক্যালিপ্টাস গাছ রোপন করা যাবে না। এগুলো কেটে দেশীয় গাছ লাগাতে হবে।’
গতকাল শুক্রবার সন্ধ্যায় চুনারুঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে পরিবেশ অধিদপ্তর, বন অধিদপ্তর ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
চ্যালেঞ্জিং সময়ে দেশের দায়িত্ব নিয়েছেন উল্লেখ করে সরকার সবসময় সুশাসন নিশ্চিতে কাজ করবে বলে জানান উপদেষ্টা।
হবিগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সেনাবাহিনীর মেজর ফখরুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার, সাবেক উপজেলা চেয়াম্যান সৈয়দ লিয়াকত হাসান, সহকারি কমিশনার (ভূমি) মাহবুব রহমান মাহবুব, চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায়, সাবেক পৌর মেয়র নাজিম উদ্দিন সামসু, রানীগাঁও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, গাজীপুর ইউপি চেয়াম্যান মোহাম্মদ আলী, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দালুর রহমান আব্দাল, মিরাশী ইউপি চেয়ারম্যান মানিক সরকার, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান ওয়ায়েদ আলী মাস্টার, দেওরগাছ ইউপি চেয়ারম্যান রুমন ফরাজী, উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, শানখলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কালেঙ্গা বনের রেঞ্জার মাসুদুর রহমান, সাতছড়ি জাতীয় উদ্যানের রেঞ্জার আব্দুল্লাহ আল আমিন, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, সাবেক সভাপতি অধ্যক্ষ ফারুক উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *