ক্ষমতায় না থেকেও জনতার পাশে আছে বিএনপি

শেষ পাতা

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে বিএনপি। ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হবিগঞ্জে বন্যা কবলিত এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নিয়োজিত আছে। বন্যার্তদের খাওয়া-দাওয়া, জামা-কাপড় ও দেখাশোনা থেকে শুরু করে পুনর্বাসনের জন্য বিএনপির নেতাকর্মীরা পাশে দাড়িয়েছে। আমাদের নেতাকর্মীদের সেভাবেই নির্দেশনা দেওয়া হয়েছে। বিএনপি এখন ক্ষমতায় নেই। এরপরও বন্যার্তদের সার্বিক পুনর্বাসনের জন্য বিএনপির পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করবো।
গতকাল শনিবার দিনভর হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের জালালবাদ, নোয়াগাঁও, দুর্লভপুর ও সুলতান মাহমুদপুর এলাকায় ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে হবিগঞ্জে বন্যার্তদের মধ্যে এসকল ত্রান বিতরণ করা হয়েছে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী এনামুল হক, সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক শামছুল ইসলাম মতিন, আজম উদ্দিন ও এডভোকেট আফজাল হোসেন, হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সিনিয়র সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব, মাহবুবুল হক হেলাল, আব্দুল আওয়াল মজনু, জেলা যুবদল নেতা এডভোকেট গুলজার খান, রিচি ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী শামছু মিয়া, সাধারণ সম্পাদক ফরিদুজ্জামান রনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক আবু ছালেক, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক গোলাম মাহবুব, মাহবুব আলম মান্না, সাইফুল ইসলাম রকি, মোজাক্কির হোসেন ইমন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *