জানালা দিয়ে ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে রাতে জানালা দিয়ে ঘরে প্রবেশ করে ১৩ বছরের একটি শিশুকে ধর্ষণে অভিযুক্ত মঈন উদ্দিকে (২২) আটক করেছে র‌্যাব। গত বুধবার রাত ৯টায় র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল তাকে আটক করে।
মঈন উদ্দিন চুনারুঘাট উপজেলায় গাজীপুর ইউনিয়নের টেকেরঘাট গ্রামে ইউনুছ আলীর ছেলে। ধর্ষণের শিকার মেয়েটি গাজীপুর ছুন্নীয়া দাখিল মাদরাসায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
গত ২২ আগস্ট তাকে ধর্ষণের অভিযোগে তার চাচা ২৮ আগস্ট চুনারুঘাট থানায় মঈনসহ দুজনের বিরুদ্ধে মামলা (নং-১৪) দায়ের করেছিলেন।
অভিযোগে উল্লেখ করা হয়, শিশুটির বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করছেন ও মা সৌদিআরবে চলে যাওয়ায় সে তার চাচার বাড়িতে থাকে। মাদরাসায় আসা যাওয়ার পথে মঈন উদ্দিন প্রায়ই তাকে উত্যক্ত করতো। এ ঘটনা মঈনের পরিবারকে জানালে তারা মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিয়ে দেওয়া হয়নি।
২২ আগস্ট রাতে মেয়েটি তার চাচার বাড়ির একটি কক্ষে ঘুমিয়েছিল। রাত ৯টার দিকে অন্য আরেক যুবকের সহযোগিতায় মইন উদ্দিন জানালা দিয়ে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। ছয়দিন পর তার চাচা এ ঘটনায় মামলা দায়ের করেন।
গতকাল র‌্যাব জানায়, আটকের পর মঈন উদ্দিনকে চুনারুঘাট থানায় সোপর্দ করা হয়েছে। পলাতক অপর আসামীকে আটকে অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *