অনৈতিক কাজের অভিযোগে যুবক-যুবতী জেলে

শেষ পাতা

মোঃ মামুন চৌধুরী ॥ শায়েস্তাগঞ্জে অনৈতিক কাজের অভিযোগে দুই যুবক-যুবতীকে আটক করা হয়েছে। আটকরা জনতার সামনে জানান, তাঁদের নাম আলামিন ও বাশিরা আক্তার। গতকাল রবিবার দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ ওয়ার্কশপ এলাকার ফরিদ মিয়ার বাসার আন্ডারগ্রাউন্ড রুম থেকে দুইজনকে আটক করা হয়।
আটকরা উপস্থিত লোকজনকে জানান, একে অন্যের বন্ধু তাঁরা। এক কক্ষে থাকলেও তাঁরা অন্যায় কিছু করেননি। কারণ কক্ষে প্রবেশের কিছুক্ষণের মধ্যেই জনতা তাদের আটক করে ফেলে।
শায়েস্তাগঞ্জ পৌরসভার কাউন্সিলর আব্বাস উদ্দিন তালুকদার ও সাবেক কাউন্সিলর খায়রুল আলম তাৎক্ষণিক বিষয়টি অবগত করলে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় জনপ্রতিনিধি ও জনতা বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। পরে আটককৃতদেরকে পুলিশ থানায় নিয়ে যায়।
এর আগে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র রাহেল মিয়া সরদার, বর্তমান কাউন্সিলর আব্দুল আহাদ, মহিলা কাউন্সিলর তহুরা খাতুন লাইজু, আছমা আব্দুল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থলে আসেন। যুবক-যুবতী আটকের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত জনতার সমাগম ঘটে।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল জানান, আটক যুবক-যুবতীকে জনবিরক্তির অভিযোগে অর্থাৎ ২৯০ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *