আজ মাধবপুরে শাহজাহানপুর ইউপি’র উপ নিবার্চন

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ আজ মঙ্গলবার মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। নিবার্চন অবাধ, সুষ্ঠ করতে প্রশাসন সকল ধরনের প্রস্তÍুতি গ্রহন করেছে। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাহানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ বাবুল হোসেন খান (নৌকা), বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক পারভেজ হোসেন চৌধুরী (ধানের শীষ) ও তরুন সমাজ সেবক মোঃ আলফাজ মিয়া অটোরিক্সা(সিএনজি)। ৩ প্রার্থীই জয়ের ব্যাপারে আশাবাদী।
এ ইউনিয়নে মোট ভোটার ২৪ হাজার ৬শ’ ৪৭ জন। তার মধ্যে ১৩ হাজার ৩ শত ৪০ জন পুরুষ ও ১১ হাজার ৩শ ৭ জন মহিলা ভোটার। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে একটানা ভোট গ্রহণ।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান দৈনিক খোয়াইকে জানান, শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুষ্ঠ করতে প্রতি কেন্দ্রে ১০ জন পুলিশ, ১৭ জন অস্ত্রধারী আনসার সদস্য থাকবে। ৩জন নিবার্হী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স থাকবে। এছাড়া র‌্যাব ও বিজিবি’র সদস্যরা টহলে থাকবেন।
প্রসঙ্গত, গত ২৯ জুলাই শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করায় পদটি শূণ্য ঘোষনা করে নতুন নিবার্চনের তারিখ ঘোষনা করে নির্বাচন কমিশন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *