করোনায় জেলায় দুই জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে বাহুবল ও বানিয়াচং উপজেলায় দুইজন মারা গেছেন। উভয়ের বয়স ৮০ বছরের উপরে। এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা হল ১৫ জন।
হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল গতকাল রবিবার সন্ধ্যা ৬টার দিকে দৈনিক খোয়াইকে এ তথ্য জানিয়েছেন। মারা যাওয়া একজনের নাম সুধীর চন্দ্র দাস (৮০)। তিনি বাহুবল উপজেলার পশ্চিম রূপশংকর গ্রামের বাসিন্দা ছিলেন। অপরজন হলেন, বানিয়াচং উপজেলার তারাসই গ্রামের শোয়েব মিয়া (৯০)।
বাহুবল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশ দৈনিক খোয়াইকে জানান, সুধীর চন্দ্র দাস গত ১৯ আগস্ট করোনা আক্রান্ত সনাক্ত হন। পরদিন তাকে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হৃদরোগ এবং কিডনীর সমস্যায়ও ভুগছিলেন তিনি। গতকাল সকালে নর্থ ইস্ট হাসপাতালেই তার মৃত্যু হয়। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান ওই চিকিৎসক।
অন্যদিকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবুল হাদী মোহাম্মদ শাহপরান দৈনিক খোয়াইকে জানিয়েছেন, তারাসইয়ের সোয়েব মিয়া করোনা উপসর্গ নিয়ে গত ১৬ আগস্ট হাসপাতালে ভর্তি হন। সেদিনই তার নমুনা নেয়া হয়। এর দু’দিন পর রিপোর্ট আসে করোনা পজিটিভ। কিন্তু ২০ আগস্ট কিছুটা সুস্থ্য বোধ করলে তিনি বাড়ি চলে যান। পরে গত ৩ সেপ্টেম্বর বাড়িতেই তার মৃত্যু হয়।
এদিকে গতকাল জেলায় আরো ৪জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। গতকাল রবিবার রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল এ তথ্য জানিয়েছেন। নতুন আক্রান্তদের সকলেই হবিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা।
স্বাস্থ্য বিভাগের হিসেবে গত ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী সনাক্ত হন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১ হাজার ৬১৪ জন। মারা গেলেন ১৫ জন এবং মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৫৬ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *