চুনারুঘাটে মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলায় মা ও মেয়েকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে এ দু’জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- উপজেলার গরম ছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকীল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
নির্যাতনের শিকার নারীর বয়স ৪৫ এবং তার মেয়ের বয়স ২৫ বছর। তারা গরম ছড়ি এলাকার বাসিন্দা। শনিবার দিবাগত রাতে মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এতে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত একাধিক আসামী করা হয়েছে।
মামলায় উল্লেখ করা হয়েছে, নির্যাতনের শিকার নারীর স্বামী ও মেয়ের বাবা মৃত। গত শনিবার রাত আটটার দিকে পূর্ব পরিচিত শাকীল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। তখন ঘরে প্রবেশ করে দু’জন মিলে মেয়ে ও আরেক যুবক তার মাকে ধর্ষণ করেন।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম জানান, ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে সত্য মনে হচ্ছে। গতকাল রবিবার দুপুরে মা ও মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা চুনারুঘাট থানায় গিয়ে এ বিষয়ে নানা নির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *