পুলিশ সদস্যের বাসায় চেতনানাশক স্প্রে করে চুরি

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার মহলুলসুনাম গ্রামে লাখাই ভিলার ভাড়াটিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্য জুয়েল মিয়ার বাসায় চেতনানাশক স্প্রে করে চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা ওই বাসার একটি লোহার জানালার গ্রিল কেটে প্রবেশ করে চেতনানাশক স্প্রে করে। এতে বাসার লোকেরা অজ্ঞান হয়ে যান। পরে তারা বাসায় রাখা মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। সকালে খবর পেয়ে পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল, বাসার মালিকসহ স্থানীয়রা পুলিশ সদস্য জুয়েল, তার স্ত্রী ও সন্তানদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
পরে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান, থানার ওসি মোঃ নাজমুল হক কামাল, হবিগঞ্জ ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এর আগে পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের জিকুয়া মীর বাড়ির লিটন মিয়া, ডাঃ আব্দুর রউফ, অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আব্দুল হেলিম এবং সাবাসপুরে ব্র্যাক কর্মকর্তা দেলোয়ার হোসেনের বাসায় একই পদ্ধতিতে চুরি সংঘটিত হয়।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হক কামাল বলেন, “চুরির ঘটনাগুলো গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *