বানিয়াচংয়ে কুরবানীর বর্জ্য মাটিতে পুতে রাখার আহবান

শেষ পাতা

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলায় কুরবানীর গরুর বর্জ্য যত্রতত্র না ফেলে মাটিতে পুতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় গ্রাম্য দাঙ্গা রোধে দেশীয় অস্ত্র উদ্ধার অব্যাহত ও আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশি টহল বাড়ানোরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, আগের সিদ্ধান্ত মোতাবেক মক্রমপুর ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রয়োজনে প্রতিটি ইউনিয়নে এমন অভিযান চালানো হবে।
তিনি আরও বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে। দাঙ্গা, জুয়া, মাদক, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল বাড়ানোর বিষয়ে তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দৃষ্টি আকর্ষণ করেন।
সভায় আরও বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আবু হানিফ, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, শেখ সামছুল হক, মিজানুর রহমান খান, মোঃ আহাদ মিয়া, মোঃ আনোয়ার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্মৃতি চ্যাটার্জি কাজল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, প্রকৌশলী জয় কুমার দাশ, মোঃ আরফান উদ্দিন, সাদিকুর রহমান, শেখ ফরিদ, নাসির উদ্দিন চৌধুরী, মোঃ এরশাদ আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *