বানিয়াচংয়ে পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনতাইয়ের অভিযোগে চারজন আটক

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শিগগিরই বানিয়াচং থানায় মামলা দায়ের করা হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম মিয়া দৈনিক খোয়াইকে এ তথ্য জানান। এর আগে বানিয়াচং থানা পুলিশ বুধবার দিবাগত রাতেই তাদেরকে আটক করে। আটকদের মধ্যে দুইজনের নাম হাবিব ও সিরাজুল। বাকি দুইজনের পরিচয় বলা হয়নি।
তিনি আরো জানান, পুলিশের ওপর হামলা করে আসামি নিয়ে যাওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিগগিরই বানিয়াচং থানায় মামলাটি রেকর্ড হবে। এতে বেশ কয়েকজনকে আসামি করা হচ্ছে। ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে।
পুলিশের অভিযোগ গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দুইটি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া ও বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা করে। সে সময় তারা গ্রেফতার হওয়া বুলবুলকে ছিনিয়ে নেয়।
হামলায় বানিয়াচং থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তোহাসহ তিনজন আহত হন। এএসআই তোহার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ঘটনার রাতেই তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *