মফস্বলের সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে

শেষ পাতা

স্টাফ রিপোর্টার ॥ একটি সংবাদ সমাজে বড় ধরণের প্রভাব ফেলতে পারে। সেটা ভাল অথবা খারাপ, দুইই হতে পারে। তাই প্রতিটি খবরই বস্তুনিষ্ঠ হওয়া উচিত। সংবাদ আহরণ করেন স্থানীয় সাংবাদিকরা। আর সেটা ছড়িয়ে দেয়া হয় কেন্দ্র থেকে। তাই মফস্বলে কর্মরতদের মর্যাদা জাতীয় সাংবাদিকদের তুলনায় কম নয়।
গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে একথা বলেছেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান। তিনি আরো বলেন, সাংবাদিকদের সামনে এখন বড় চ্যালেঞ্জ। মোকাবিলা করতে হচ্ছে অনেক সমস্যার। তাই মফস্বলের সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।
মতবিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আরটিভি’র ন্যাশনাল ডেস্ক ইনচার্জ রাসেল আহমেদ ও এডমিনের ডেপুটি ম্যানেজার মাসুদ জাহান স্বপন। সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেন এবং পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও আরটিভি’র হবিগঞ্জ প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির।
সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন একাত্তর টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি শাকীল চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *