মাধবপুরের শাহজাহানপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বাবুল হোসেন খাঁন বিজয়ী

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাবুল হোসেন খাঁন নৌকা প্রতীক ৭৩০৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত পারভেজ হোসেন চৌধুরী ধানের শীষ প্রতীক পেয়েছেন ৬৩৪১ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মোঃ আলফাজ মিয়া অটোরিক্সা প্রতীকে পেয়েছেন ২২৫০ ভোট। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান বিজয়ীর নাম ঘোষনা করেন।
সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। ২৪ হাজার ৬’শ ৪৭ জন ভোটারের মধ্যে ১৫ হাজার ৮শ’ ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ১৭৬ ভোট বাতিল হয়। নির্বাচনকে সুষ্ঠ করতে প্রতি কেন্দ্রে ১০ জন পুলিশ, ১৭ জন অস্ত্রধারী আনসার সদস্য এবং ৩জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট’র নেতৃত্বে মোবাইল টিম ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট’র নেতৃত্বে স্টাইকিং ফোর্স দায়িত্ব পালন করে। এছাড়া র‌্যাব ও বিজিবি’র সদস্যরা টহলে ছিলেন।
প্রসঙ্গত, গত ২৯ জুলাই শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী করোনাক্রান্ত হয়ে মৃত্যু বরন করায় পদটি শূণ্য ঘোষনা করে নতুন নির্বাচনের তারিখ ঘোষনা করে নির্বাচন কমিশন।
অপর দিকে একই দিন উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডেও সংরক্ষিত আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোছাম্মদ হেলেনা খাতুন সূর্যমুখী প্রতীকে ১৭১২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোছাঃ রোকেয়া বেগম মাইক প্রতীক পেয়েছেন ১৬০৬ ভোট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *