সদর হাসপাতালে দালালসহ আরও দু’জনকে কারাদন্ড

শেষ পাতা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে আবারও জেলা প্রশাসকের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় আব্দুল কাইয়ূম নামে এক দালালকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন। একই অভিযানে হাসপাতালের সম্মুখে ইট বালু রেখে ব্যবসা পরিচালনা করায় আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকেও তিন মাসের কারাদন্ড প্রদান করা হয় এবং তার ইট বালু জব্দ করেন ভ্রাম্যমান আদালত। পরে ইট, বালু সিমেন্ট নিলামে বিক্রি করা হয়। নিলামে ৩২ হাজার টাকায় এগুলা ক্রয় করেন হবিগঞ্জ শহরের সিনেমা হল নিবাসী মোঃ মানিক মিয়া।
এর আগে গত বৃহস্পতিবার হাসপাতালে জেলা প্রশাসকের উপস্থিতিতে দুই দালালকে আটক করে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এদিকে, হাসপাতাল এলাকায় অপর এক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুদ্দিন রেজা স্বাধীন বাংলা রেস্টুরেন্ট এর ম্যানেজার শাহনুর মিয়াকে এক মাসের কারাদন্ড প্রদান করেন। রেস্টুরেন্টের রান্নাঘর নোংরা থাকায় এই কারাদন্ড প্রদান করা হয়। একই এলাকায় ৪টি যান বাহনের লাইসেন্স না থাকায় প্রত্যেককে ১ হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করেন তিনি।
হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, হাসপাতাল ও বিভিন্ন অফিসকে দালালমুক্ত করতে নিয়মিত অভিযান চলবে। আমি নিজে এই অভিযান পরিচালনা করব। এছাড়াও অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধেও অভিযান চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *