কিশোরীকে অপহরণের অভিযোগে দুই রাজমিস্ত্রী গ্রেপ্তার

শেষ পাতা

লাখাই প্রতিনিধি ॥ লাখাই উপজেলায় এক কিশোরীকে অপহরণের অভিযোগে দুই রাজমিস্ত্রীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল রবিবার ওই দুজনকে আদালতে সোপর্দ করলে বিচারক তাঁদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান।
কারাগারে যাওয়া আসামীরা হলেন, বাহুবল উপজেলার নোয়াগাঁও গ্রামের আব্দুল গফুরের ছেলে উজ্জ্বল মিয়া (২৬) ও ডুমগাঁও গ্রামের আব্দুল মতিনের ছেলে মোঃ জাহাঙ্গীর মিয়া (২৪)।
এ ঘটনায় লাখাই উপজেলার নোয়াগাঁও (হরিণাকোনা) গ্রামের বাসিন্দা মেয়েটির মা দুজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে লাখাই থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বরাতে পুলিশ জানায়, গ্রেপ্তার উজ্জ্বল মিয়া লাখাইয়ে রাজমিস্ত্রীর কাজ করতেন এবং ওই মেয়েটির বাড়ির দোকান থেকে সওদা করতেন। সেই সুযোগে সম্প্রতি অপ্রাপ্ত বয়স্ক মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যান।
পরে গত শুক্রবার লাখাই থানার উপ পরিদর্শক (এসআই) শৈলেশ চন্দ্র দাসসহ পুলিশ সদস্যরা ফেনী জেলার রাজাপুর ইউনিয়নের একটি গ্রাম থেকে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার ও মেয়েটিকে উদ্ধার করে।
ওসি মোহাম্মদ নুনু মিয়া বলেন, “উজ্জ্বলের হেফাজত থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। দুজন আসামীকে আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *