খোয়াইয়ে সংবাদ প্রকাশের জেরে নার্স পারভীনকে অন্য ওয়ার্ডে স্থানান্তর

প্রথম পাতা

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ ২৫০ শয্যা সদর আধুনিক হাসপাতাল নিয়ে দৈনিক খোয়াইয়ে সংবাদ প্রকাশের পর নার্স পারভীন আক্তারকে গাইনী থেকে অন্য ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। গতকাল রবিবার রাতে হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হেলাল উদ্দিন এসব তথ্য দৈনিক খোয়াইকে নিশ্চিত করেন। এর আগে দৈনিক খোয়াইয়ের প্রথম পাতায় ‘হবিগঞ্জ সদর হাসপাতালে সুতা থেকে ওষুধ সবই কিনতে হচ্ছে রোগীদের’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়।
এ সংবাদ প্রকাশের পর হাসপাতাল কর্তৃপক্ষ গুরুত্ব দিয়ে বিষয়গুলো খতিয়ে দেখেন। এর সাথে অভিযোগের ভিত্তিতে গাইনী ওয়ার্ডের নার্স পারভীন আক্তারকে দ্রুত সরিয়ে অন্য একটি ওয়ার্ডে স্থানান্তর করতে নার্সিং সুপারভাইজার জাকিয়া বেগমকে নির্দেশ দেন হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিন।
এ বিষয়ে দৈনিক খোয়াই থেকে যোগাযোগ করা হলে এর সত্যতা নিশ্চিত করে নার্সিং সুপারভাইজার জাকিয়া বেগম বলেন, গাইনী ওয়ার্ড থেকে শিশু ওয়ার্ডে পারভীন আক্তারকে সরিয়ে নেওয়া হচ্ছে। যদিও পারভীন আক্তার দীর্ঘদিন ধরে গাইনী ওয়ার্ডে ছিলেন। শুধু নার্স পারভীন নয়, বিভিন্ন ওয়ার্ডে দীর্ঘদিন দায়িত্ব পালনকারী নার্সদেরকে এক ওয়ার্ড অন্য ওয়ার্ডে স্থানান্তর করতে রোগীরা দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *