পুলিশের গাড়িকে চাপা দেওয়া চালক গ্রেপ্তার

শেষ পাতা

মোঃ মামুন চৌধুরী ॥ মাধবপুরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের গাড়িগে চাপা দেওয়ার অভিযোগে প্রাইভেটকারের চালক আব্দুস সামাদ আজাদকে (২৭) গ্রেপ্তার করা হয়েছে। তিনি মৌলভীবাজার সদরের জগন্নাথপুরের বাসিন্দা ইয়ার মিয়ার ছেলে।
গ্রেপ্তারের পর গতকাল বিকেলে তাঁকে হবিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়। দুপুরে নিজ এলাকা থেকে আব্দুস সামাদ আজাদকে গ্রেপ্তার করে আনে পুলিশ।
হাইওয়ে পুলিশ জানান, গত ২২ সেপ্টেম্বর মাধবপুরের ডাক্তার বাড়ি গেটে ঢাকা-সিলেট মহাসড়কে গাড়ি নিয়ে দায়িত্ব পালন করছিল পুলিশ। ওই সময় একটি বেপরোয়া প্রাইভেটকার হাইওয়ে পুলিশের গাড়ীকে চাপা দেয়।
এতে গাড়িতে থাকা শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম, চালক নূরুন্নবী ও কনস্টেবল মিজান আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া হয়। পরে গুরুতর আহত এসআই মনিরুল ইসলাম ও চালক নূরুন্নবীকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এসআই মনিরুলের বাম হাত ভেঙ্গে যায় ও তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৩ সেপ্টেম্বর মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ প্রাইভেটকারের চালক আব্দুস সামাদ আজাদকে গ্রেপ্তার করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *