শায়েস্তাগঞ্জে পরিছন্ন কর্মীদের উপজেলা যুবলীগ সভাপতি ফজল তালুকদারের অনুদান

শেষ পাতা

মোঃ মামুন চৌধুরী ॥ শায়েস্তাগঞ্জে পরিছন্ন কর্মীদের জীবনমান উন্নয়নে উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার ১০ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন। গতকাল রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করে ফজল উদ্দিন তালুকদার জানান, শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনীস্থ পরিছন্ন কর্মীদের বসবাসের স্থান তিনি পরিদর্শন করেছেন। এ সময় তিনি দেখতে পান তারা নোংরা পরিবেশে তাদের বসবাস। তাই তাদের জীবন উন্নয়নে নিজস্ব ফান্ড থেকে ১০ হাজার টাকার অনুদান প্রদান করেন। সেই সাথে কয়েক ট্রাক্টর মাটি প্রদানের প্রতিশ্রুতিও দেন তিনি।
অনুদান গ্রহণের সত্যতা নিশ্চিত করে পরিছন্ন কর্মীদের সরদার রাম পল হরিজন জানান, তাদের পাড়ায় তেমন কোন উন্নয়ন হয়নি। কঠোর পরিশ্রম করলেও উপযুক্ত মজুরি পাচ্ছেন না। নিজ থেকে এসে উপজেলা যুবলীগ সভাপতি অনুদান দিলেন। এটা ভুলার নয়।
উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার বলেন, মানুষের পাশে থাকতে হবে। ঘরে বসে রাজনীতি করি না। মাঠে আছি। জনপ্রতিনিধি না হয়েও নিজের পকেটের টাকায় অসহায় মানুষের কল্যাণে কাজ করছি। মানুষের ভালবাসাই আমার বড় পাওয়া।
তিনি আরো বলেন, ময়লা-আবর্জনা আর দুর্গন্ধ যা দেখলে সবাই দূরে চলে যায়। কিন্তু কিছু মানুষের জীবন কাটে এই ময়লা-আবর্জনার মাঝেই। তারা পরিচ্ছন্ন কর্মী। দুর্গন্ধ আর আবর্জনাকে হজম করে আমাদের পৌর শহর পরিচ্ছন্ন রাখতে রাতদিন কাজ করছেন তারা। এ পরিছন্ন কর্মীদের সামান্য কিছু অনুদান দিয়েছি। আমি তাদের পাশে আছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *