ইয়াবাসহ গ্রেফতার ছাত্রলীগ সভাপতি মামুন দুই মামলায় কারাগারে

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার ॥ ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে ডিবি পুলিশের হাতে গ্রেফতার বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে দায়ের হয়েছে দু’টি মামলা। একটি মাদক এবং অপরটি অস্ত্র আইনে।
গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলা সদরের বড় বাজার এলাকায় একটি ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে মামুনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তার কাছে পাওয়া যায় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটের চালান ও ২৪ ইঞ্চি দীর্ঘ দু’দিকে ধারালো একটি অস্ত্র। সকালে বিষয়টি দৈনিক খোয়াইকে নিশ্চিত করেন হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা।
ডিবি পুলিশ জানায়, গোপন সূত্রে খবর মিলে মামুন ইয়াবা কারবারের সাথে জড়িত। যার ভিত্তিতে রাতে উল্লিখিত ফার্নিচারের দোকানে অভিযান চালানো হয়। তখন তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু দোকানের চারপাশে ডিবি পুলিশ ঘেঁরাও করে রাখায় পালাতে পারেননি। তবে আটক হননি ফার্নিচার দোকানের মালিক আনহার মিয়া। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মানিকুল ইসলাম দৈনিক খোয়াইকে জানান, ইয়াবা ট্যাবলেটের পাশাপাশি মামুনের কাছ থেকে ২৪ ইঞ্চি লম্বা দু’দিকে ধারালো একটি দেশীয় অস্ত্র পাওয়া যায়। ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) দেবাশীষ তালুকদার মামুনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেছেন। একটি অস্ত্র আইনে এবং অপরটি মাদক আইনে। পরে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *